Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

ফ্রান্সের পণ্য বর্জন করুন -আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী পীরসাহেব

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম


স¤প্রতি ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোর নির্দেশক্রমে রাসূল (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনী অব্যাহত রাখায় এবং বিকৃত কার্টুন প্রকাশ করায় নবীপ্রেমিদের পক্ষ থেকে বরবরতাপূর্ণ কুকর্ম থেকে বিরত থাকার জন্য আহবান জানান আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী পীরসাহেব। ফ্রান্সের যাবতীয় পণ্য বর্জনের জন্য দেশবাসীকে অনুরোধ জানান তিনি।
পীরসাহেব বলেন, এই বেয়াদবীর জন্য পুনরায় আল্লাহর সরাসরি গজব করোনাভাইরাস বৃদ্ধি পাওয়ায় বর্তমানে সেখানে কার্ফিউ জারি করা হয়েছে। যদি ফ্রান্স এই ধৃষ্টতাপূর্ণ ব্যঙ্গচিত্র প্রদর্শন বন্ধ না করে, তাহলে সারা বিশ্বের সকল মুসলিম একতাবদ্ধ হয়ে তাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে প্রস্তুত। রাষ্ট্রীয়ভাবে ফ্রান্স সরকারকে জানিয়ে দেয়ার জন্য সরকারকে অনুরোধ জানাচ্ছি। জেনা, ধর্ষণ করোনাভাইরাস থেকেও ভয়াবহ। পাপে নিমজ্জিত বিশ্ব মানবকে শিক্ষা ও শাস্তি দেয়ার জন্য এসেছে কভিড-১৯। এদি দূর না হতেই শুরু হয়েছে জেনা, ধর্ষণ, ও বলাৎকারের ছড়াছড়ি। এসব মহাবিপদ ও অশ্লীলতা থেকে দেশকে বাঁচাতে ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করার জন্য সরকারি ও প্রশাসনিক ভাবে পদক্ষেপ গ্রহণ করার জন্য সরকার ও প্রশাসকদেরকে একান্তভাবে অনুরোধ জানাচ্ছি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ