Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী গ্রেফতার

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ৪:৪১ এএম

মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী স্বপন মোল্লাকে (৪০) গ্রেফতার করেছে গোপালগঞ্জের মুকসুদপুর থানা পুলিশ। আজ মঙ্গলবার মুকসুদপুর থানার ওসি আবু বকর ও এসআই জামিরুল ইসলামের নেতৃত্বে এক দল পুলিশ ঢাকা জেলার দক্ষিণ কোরানীগঞ্জে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। রাতেই তাকে মুকসুদপুর থানায় আনা হয়েছে।
গ্রেফতারকৃত স্বপন চাঁদপুর জেলার মতলেব উপজেলার ঘোড়ারকান্দি ( ভুয়াকান্দি) গ্রামের অহম্মেদ মোল্লার ছেলে।
মুকসুদপুর থানার ওসি মোঃ আবু বকর জানান, স্বপন মোল্লা মুকসুদপুর উপজেলার পূর্ব নওহাটা গ্রামের শ্বশুরবাড়িতে বসবাস করতেন। তিনি ফুফাত শ্যালক পূর্ব নওখন্ডা গ্রামের ওমর কাজীর ছেলে জুম্মন কাজীর কাছ থেকে কিছু টাকা ধার নেন। ২০০৬ সালের আগস্ট মাসে নৌকায় করে শ্বশুরবাড়ি যাওয়ার পথে পাওনা টাকা নিয়ে স্বপনের সাথে জুম্মনের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে স্বপন ক্ষিপ্ত হয়ে জুম্মনকে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় জুম্মনের মা মরিয়ম বেগম বাদী হয়ে মুকসুদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন মামলা নং- ১(৮) ৬। দীর্ঘ তদন্ত শেষে পুলিশ স্বাপনের বিরুদ্ধে ২০০৮ সালে আদালতে চার্জশীট প্রদান করেন। স্বাক্ষ্য প্রমান গ্রহন শেষে এ মামলায় ২০১৪ সালে গোপালগঞ্জের জেলা ও দায়রা জজ আদালত স্বপনকে অভিযুক্ত করে মৃত্যুদন্ডের আদেশ প্রদান করে। মঙ্গলবার তাকে দক্ষিণ কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করে মুকসুদপুর থানায় আনা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ