Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

রাজশাহীর দূর্গাপুরে সড়ক দূর্ঘটনায় ব্যবসায়ী নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ১১:৫৭ এএম

রাজশাহীর দুর্গাপুরে মোটরসাইকেল ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আজ বুধবার সকালে তাহেরপুর রোডে আব্দুস সালাম (৫০) নামের এক পেঁয়াজ ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত আব্দুস সালাম পুঠিয়া উপজেলার তেলিপাড়া গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঋভঁ সকালে দুর্গাপুর থেকে তাহেরপুরের উদ্দেশ্যে যাচ্ছিলেন ব্যবসায়ী আব্দুস সালাম। এ সময় দুর্গাপুর উপজেলার উজালখলসী গ্রামের জাগিরপাড়া কিসমত গণকৈড় ইউনিয়ন পরিষদ সংলগ্ন রাস্তায় বিপরীত দিক থেকে আসা পান বোঝাই পিকআপ ভ্যানের সাথে তাঁর মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ লাগে। এতে সে গুরুতর আহত হয়।

খবর পেয়ে দুর্গাপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আহত অবস্থায় আবদুস সালামকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমৎেমঠক্সে নিয়ে আসে। সেখানে তাঁর স্বাস্থ্যর অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে দ্রæত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সে মারা যায়। খবর পেয়ে ঘটনাস্থল প্রধান করা হয়েছে। পুলিশ জানায় ঘাতক পিকআপ ভ্যানটি আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন