Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

কুড়িগ্রাম প্রেসক্লাব ৫৪ বছরে পদার্পণ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ১২:০২ পিএম

৫৩ থেকে ৫৪ বছরে পদার্পণ করায় কুড়িগ্রাম প্রেসক্লাবের জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার( ২৭অক্টোবর) রাতে প্রেসক্লাবের সৈয়দ শামসুল হক মিলনায়তনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে কেক কেটে কুড়িগ্রাম প্রেসক্লাবের ৫৩ তম জন্মদিন পালন করা হয়।

অনুষ্ঠানে কেক কেটে প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সামিউল হক নান্টুর মুখে তুলে দেন বর্তমান সভাপতি আহসান হাবীব নীলু। এসময় অন্যান্যের মধ্যে সাংবাদিক শাহাবুদ্দিন আহমেদ,সফি খান, সিনিয়র তথ্য অফিসার নুরুন্নবী খন্দকার, শফিকুল ইসলাম বেবু, রেজাউল করিম রেজা, আব্দুল খালেক ফারুক, এবি সিদ্দিক,রাজু মোস্তাফিজ, ফজলে ইলাহী স্বপন, মিজানুর রহমান মিন্টুসহ শুভাকাঙ্ক্ষী ও অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন ।

এদিকে জন্মদিন উপলক্ষে জেলাবাসীকে জন্মদিনের শুভেচছা জানিয়ে কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ,ম আতাউর রহমান বিপ্লব বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে তিনি বলেন, কুড়িগ্রামে উন্নয়ন ও অগ্রগতির দক্ষসেনা কলম সৈনিক সাংবাদিকদের সংগঠন কুড়িগ্রাম প্রেসক্লাব ৫৩ বছর অতিক্রম করল। গৌরবের ৫৪ বছরের শুরুতেই কুড়িগ্রাম জেলাবাসীসহ দেশবাসীকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। সাংবাদিকদের দক্ষতা বৃদ্ধি, মানোন্নয়নসহ ক্লাবের সদস্যদের সুখে দুঃখে বর্তমান নেতৃত্ব আছে এবং আগামীতেও থাকবে।

মহামারী করোনাতে সেটা আরো ভালোভাবে প্রমাণ করেছে। প্রতিষ্ঠালগ্ন থেকে সংগঠনকে যারা তিলতিল করে সহায়তা করে আসছেন এবং আগামীতেও সহায়তা অব্যাহত রাখবেন তাদের সকলের প্রতি রইলো কৃতজ্ঞতা আর নিখাঁদ ভালোবাসা । সদস্যদের একতা, আন্তরিকতা, ভালবাসা ও আবেগের প্রিয় সংগঠন কুড়িগ্রাম প্রেসক্লাব এখন জেলাবাসীর আস্থা ও বিশ্বাসের একমাত্র ভরসাস্থল।।আলোকিত কুড়িগ্রাম গড়ার স্বপ্ন আর সাংবাদিকদের স্বপ্নিল পরিকল্পনা বাস্তবায়নে সকলের সহায়তা চাই।।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসক্লাব


আরও
আরও পড়ুন