Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর মোহনপুরে বাসের চাপায় নিহত ১, আহত ৫

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ১:০৬ পিএম

রাজশাহীর মোহনপুরে বিদিরপুর বাজারে মহাসড়কের উপর হাট বসায় বাসের চাপায় নাসির উদ্দিন (৩৮) নামের এক পথচারী নিহত হয়েছেন। আজ বুধবার সকালে বিদিরপুর বাজারের সামনের মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাসির উদ্দীন উপজেলার কাশিমালা গ্রামের ইদ্রিস আলী ছেলে।
মোহনপুর থানার ভারপ্রাপ্ত কমকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, নওগাঁ থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহি বাস বিদিরপুর বাজারে পৌঁছে প্রথমে একটি ভ্যানগাড়িকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে ফেলে দিয়ে পথচারী নাসির উদ্দীনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। আহত হয়েছেন হাটে আসা ব্যবসায়ীসহ পাঁচজন।
আহতরা হচ্ছেন উপজেলার খাড়ইল গ্রামের আবু বাক্কারের ছেলে রাকিব হোসেন (২৩), কাশিমালা গ্রামের গান্ডু মন্ডলের ছেলে আবুক কালাম (৪৫), গোদাগাড়ী উপজেলার প্রসাদপুর গ্রামের মোস্তফার ছেলে রায়হান হোসেন (৩০), রাজশাহী মহানগর চন্দ্রিমা থানার কেদাতুল এলাকার রহমানের ছেলে মোসলেম উদ্দিন (৫০)। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মোহনপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে বাসটি আটক করে থানায় নিয়ে আসে। স্থানীয়রা জানান, ব্যস্ততম রাস্তার উপর হাট বসানোর কারণে একের পর এক দুর্ঘটনা ঘটছে। মোহনপুর থানার ভারপ্রাপ্ত কমকর্তা মোস্তাক আহম্মেদ জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। থানায় ইউডি মামলা হয়েছে। পরে বাস জব্দ করেছে পুলিশ । চালক পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ