Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

সিলেটে নতুন করে করোনা সনাক্ত হয়েছে ৩১ জনের, সুস্থ ৪৬, মৃত্যু নেই

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ২:২২ পিএম

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে আরও ৩১ জনের সিলেট বিভাগে। এছাড়া একই সময়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকাদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন আরও ৪৬ জন রোগী। এ ২৪ ঘন্টায় বিভাগে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুরবণ করেননি কেউ। বুধবার (২৮ অক্টোবর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদনের তথ্যানুযায়ী, বিভাগে নতুন শনাক্ত ৩১ জন রোগীর মধ্যে ২১ জন সিলেটের। এছাড়া বিভাগের মৌলভীবাজারে ৪ ও সুনামগঞ্জে নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ১ জনের। অপরদিকে, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা শনাক্ত হয়েছে আরও ৫ জনের। একই সময়ে সুস্থ হওয়া ৪৬ জনের মধ্যে ৩৮ জনই সিলেটের। এছাড়া সুনামগঞ্জে ৭ ও হবিগঞ্জের ১জন রোগী সুস্থ হয়েছেন।

আজ সকাল ৮টা পর্যন্ত বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৩ হাজার ৫১৮ জন। এর মধ্যে সিলেট অর্ধেকেরও বেশি ৭ হাজার ৫৩৬, সুনামগঞ্জে ২ হাজার ৪০১ , হবিগঞ্জে ১ হাজার ৮০৫ ও মৌলভীবাজারে ১ হাজার ৭৭৬ জন। বিভাগে বর্তমানে ৬১ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসা নিচ্ছেন হাসপাতালে। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১২ হাজার ৪১ জন করোনা রোগী, মৃত্যুবরণ করেছেন ২২৬ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন