Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

শেরপুরের শ্রীবরদীতে গরু পাহাড়া দিতে গিয়ে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের হাতে বৃদ্ধ খুন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ২:২৭ পিএম

শেরপুরের শ্রীবরদীতে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের হাতে মো. আজগর আলী (৬৫) নামে এক বৃদ্ধ খুন হয়েছে। তিনি শ্রীবরদী পৌরসভার পূর্ব চককাউরিয়া এলাকার মৃত আফছর আলীর ছেলে। ২৮ অক্টোবর বুধবার সকালে শ্রীবরদী থানার পুলিশ পূর্ব চককাউরিয়া এলাকার নিজ গোয়ালঘর থেকে আজগরের লাশ উদ্ধার করে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রীবরদীর পূর্ব চককাউরিয়া এলাকার আজগর আলী একজন নিরীহ কৃষক। তিনি তাঁর দুটি গরু পাহাড়া দিতে গোয়ালঘরে ঘুমাতেন। প্রতিদিনের ন্যায় ২৭ অক্টোবর মঙ্গলবার রাতেও তিনি ওই গোয়ালঘরে ঘুমিয়েছিলেন। কিন্তু বুধবার ভোরে স্থানীয় এলাকাবাসী ওই গোয়ালঘরে আজগরের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন। পরে সংবাদ পেয়ে শ্রীবরদী থানার পুলিশ ঘটনাস্থলে এসে তাঁর লাশ উদ্ধার করে। এ সময় গোয়ালঘরে তাঁর গরু দুটি অক্ষত অবস্থায় ছিল। কী কারণে তাঁকে হত্যা করা হয়েছে তার কারণ জানা যায়নি।

শ্রীবরদী থানার উপপরিদর্শক (এসআই) মো. নূর উদ্দিন বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বুধবার ভোররাতে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা ভারী কাঠ দিয়ে মাথায় আঘাত করে বৃদ্ধ আজগরকে হত্যা করেছে। দুপুরে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ