Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শারদীয় দুর্গোৎসব উৎযাপন উপলক্ষে ৬ হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি বন্ধ থাকার পর আজ দুপুর থেকে আবার চালু হয়েছে

হিলি (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ২:৩৫ পিএম

শারদীয় দুর্গোৎসব উৎযাপন উপলক্ষে টানা ৬ দিন হিলি স্থলবন্দর দিয়ে পণ্য আমদানি-রফতানি বন্ধ থাকার পর, আজ দুপুর ১ টা ৩০ মিনিট থেকে সরকারী সকল নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনেই আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হয়েছে। এদিকে বন্দরে ফিরেছে কর্ম চাঞ্চল্য।

বাংলাহিলি কাষ্টমস সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক আব্দুর রহমান লিটন জানান, শারদীয়া দূর্গোৎসব উপলক্ষে ভারত হিলির ব্যবসায়ী সংগঠন এক্সপোটার এন্ড ক্লিয়ারিং এজেন্টস এ্যাসোসিয়েনের আবেদনের প্রেক্ষিতে গত বৃহস্পতিবার (২২ অক্টোবর) থেকে মঙ্গলবার (২৭ অক্টোবর) পর্যন্ত টানা ৬ দিন হিলি স্থলবন্দর আমদানি-রফতানি সকল কার্যক্রম বন্ধ ছিলো। আজ বুধবার (২৮ অক্টোবর) দুপুর থেকে যথারিতি কার্যক্রম আবারও শুরু হয়েছে।

পানামা হিলি পোর্ট লিংক লিমিটেডের মিডিয়া উয়িং সোহরাব হোসেন মল্লিক প্রতাপ জানান, দু’দেশের মধ্যে টানা ৬ দিন বানিজ্য বন্ধ থাকার পর আজ দুপুর ১ টা ৩০ মিনিট থেকে সরকারী সকল নির্দেশনা মেনে লোড-আনলোড কার্যক্রম শুরু হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হিলি স্থলবন্দর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ