Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

কলেজছাত্রীকে খুনের ঘটনায় ফুঁসে উঠলেন কঙ্গনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ২:৩৮ পিএম

ফরিদাবাদে প্রকাশ্য এক কলেজছাত্রীকে গুলি করে খুনের ঘটনায় মুখ খুললেন বলিউডের তারকা অভিনেত্রী কঙ্গনা রানাউত। সামাজিক যোগাযোগ মাধ্যমে ফরিদাবাদের ওই ঘটনার বিরুদ্ধে এবার ফুঁসে উঠলেন বলিউড নায়িকা।

বলিপাড়ার এ নায়িকা বলেন, ইসলাম ধর্মে ধর্মান্তরিত হতে চায়নি বলেই এক কলেজছাত্রীকে গুলি করে খুন করা হয়। এ ঘটনায় শিগগিরই অভিযুক্তদের শাস্তি দেয়া হোক বলে দাবি জানান কঙ্গনা রানাউত।

কলেজছাত্রীকে নৃশংসভাবে খুনের ঘটনায় জোর শোরগোল শুরু হয়েছে নেটিজেনদের একাংশের মধ্যে। এর মধ্যে একজন বলতে শুরু করেন, লাভ জিহাদ বন্ধ করা হোক এবার। ফরিদাবাদের ঘটনায় তৌসিফকে এবার এনকাউন্টার করা হোক বলেও দাবি জানান জনৈক এক নেটিজেন। তারপরই ওই নেটিজেনের সমর্থনে সুর চড়ান কঙ্গনা রানাউত।

সম্প্রতি ফরিদাবাদের একটি কলেজে প্রকাশ্যে এক ছাত্রীকে রাস্তায় গুলি করে হত্যা করা হয়। তৌসিফ নামের এক যুবক গুলি করে হত্যা করে ওই কলেজছাত্রীকে- এটাই অভিযোগে উঠে আসে।

নিকিতা তোমর নামের ওই ছাত্রী তৌসিফকে বিয়ে করতে অসম্মতি জানালে তাকে গুলি করা হয়। নিকিতাকে খুনের পরই তৌসিফের শাস্তির দাবিতে সরব হতে থাকে নেটিজেনরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১১ নভেম্বর, ২০২০
৪ নভেম্বর, ২০২০
৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন