Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে সাড়ে ৬ লাখ পিস ইয়াবা উদ্ধার

প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের কুমিরাঘাট এলাকা থেকে ছয় লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে কোস্ট গার্ড। গতকাল (সোমবার) ভোরে কুমিরাঘাটের কাছে সমুদ্র থেকে বস্তাভর্তি ইয়াবাগুলো উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি। কোস্টগার্ডের পূর্ব জোন সদর দপ্তরে সংবাদ সম্মেলনে কোস্টগার্ডের স্টাফ অফিসার (অপারেশন) লে. ডিকসন চৌধুরী বলেন, আমাদের কাছে সংবাদ ছিল মিয়ানমার থেকে ইয়াবা নিয়ে এসে একটি বোট খালাসের জন্য বহির্নোঙ্গরে অবস্থান করছে। অপর একটি বোট ইয়াবাগুলো নিয়ে ভাটিয়ারির দিকে যাবে।
এ সংবাদের ভিত্তিতে কোস্টগার্ডের একটি দল সাগরে অভিযান পরিচালনা করে জানিয়ে তিনি বলেন, ভোরে সন্দেহজনক এশটি বোটকে থামার সংকেত দিলে সেটি সংকেত অমান্য করে ভাটিয়ারির দিকে চলে যায়। কোস্ট গার্ড কর্মকর্তা ডিকসনের দাবি, নিজেদের রক্ষা করতে পাচারকারীরা ইয়াবাভর্তি চারটি বস্তা সাগর তীরবর্তী ভাসানো জালের সাথে বেঁধে পানিতে ফেলে দিয়ে পালিয়ে যায়। পরে সাগরে তল্লাশি করে বস্তাভর্তি ছয় লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে জানান এ কোস্টগার্ড কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে সাড়ে ৬ লাখ পিস ইয়াবা উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ