Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

বাঙালি ডিজাইনারের পোশাকে সাজলেন নেহা-রোহন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ৩:১০ পিএম

কয়েকদিন হল বিয়ে হয়েছে গায়িকা নেহা কক্কর ও গায়ক রোহনপ্রীত সিংয়ের। বিয়ের পর স্বামী রোহনের সাথে মঙ্গলবার মুম্বাইতে ফিরেন বলিউডের জনপ্রিয় এ গায়িকা। মুম্বাইতে তাদের ফেরার পর প্রকাশ্যে এলো কিছু নতুন ছবি।

বিয়ের দিন নেহাকে গোলাপী রঙের লেহাঙ্গায় দেখা গিয়েছে। তার সাথে রঙ মিলিয়েই পোশাক পড়েছিলেন পাঞ্জাবী গায়ক রোহনপ্রীত সিং। বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের সাজেই সেজে উঠেন নেহা ও রোহন।

নেহা কক্কর বিয়ের প্রথম রিসিপশনে বিরাট কোহলি-আনুষ্কা শর্মার মতোই মনে হচ্ছিল বলে মন্তব্য করেন নেটিজেনরা। দিল্লির গুরুদ্বারে প্রথম রিসিপশন এবং পাঞ্জাবে দ্বিতীয় রিসিপশনের আয়োজন করা হয়। পরপর দুটি রিসিপশনের আসরে বসার পর মঙ্গলবারই মুম্বাইতে ফিরেন এ সঙ্গীতশিল্পী জুটি।

ক’মাস আগে একটি মিউজিক ভিডিও’র কাজের সুবাদে প্রথম পরিচয় হয় দু’জনের। প্রথম আলাপ-প্রথম দেখাতেই একে অপরের প্রেমে পড়ে যায় নেহা-রোহন। আর এর কয়েকমাস পরই এবার সেই প্রেম গড়াল বিয়ে পর্যন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০
১৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন