Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সাভারে প্রকাশ্য দিবালোকে গুলি করে প্রবাসীর ৫ লক্ষাধিক টাকা ছিনতাই

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ৩:২৫ পিএম

ঢাকার সাভারে প্রকাশ্য দিবালোকে এক ইতালি প্রবাসীকে গুলি করে পাঁচ লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় স্থানীয়রা আহত এ প্রবাসীকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

বুধবার সকাল সাড়ে দশটার দিকে সাভারের আমিনবাজার এলাকার তুরাগ ব্রিজের কাছে পুলিশ চেকপোষ্টের সামনে এ ঘটনা ঘটে।
গুলিবিদ্ধ ওই প্রবাসীর মোহাম্মদ আমানুল্লাহ (৪০) ঢাকার কেরানীগঞ্জ থানার সিরাজনগর বটতলী এলাকার সিদ্দিক আলীর ছেলে।
প্রবাসীর স্ত্রী সুমা আক্তার বলেন, বাড়ী নির্মাণ করার জন্য আমিন বাজার শাখা ইসলামী ব্যাংক থেকে ৫ লক্ষ ৭০ হাজার টাকা উত্তোলন করে প্রাইভেটকারযোগে আমরা দুইজনে বাড়ীতে যাচ্ছিলাম।

আমাদের বহনকরা গাড়ীটি ভাকুর্তা লোহার ব্রিজ পার হয়ে কিছুটা সামনে এগিয়ে গেলে পুলিশ চেকপোস্টের সামনে পৌঁছামাত্র পাঁচটি মোটরসাইকেলযোগে ১০ জন ছিনতাইকারী আমাদের গাড়ীর গতিরোধ করে। এসময় ছিনতাইকারীরা পরপর পাঁচটি গুলি করে এর মধ্যে একটি গুলি আমার স্বামীর বাম পায়ে বিদ্ধ হয়।
তিনি আরো বলেন, যে ছিনতাইকারীরা আমাদের গাড়ীটি গতিরোধ করে গুলি করে টাকা ছিনিয়ে নেয় তাদেরকে আমরা ব্যাংকের ভিতরেও বসে থাকতে দেখেছি। এদের মধ্যে কয়েকজন আমাদের আশপাশ দিয়ে ঘোরাফেরা করে এবং আমরা কত টাকা তুলেছি তাও তারা পর্যবেক্ষণ করে এবং সেখান থেকেই আমাদের পিছু নেয়।
তিনি বলেন, ছিনতাইকারীরা গুলি করলেও কোন শব্দ হয়নি।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, এ বিষয়ে খোঁজ-খবর নিতে পুলিশের একাধিক টিম কাজ করছে এবং আইনগত ব্যবস্থাগ্রহণ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ