Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

ববি দেওলের ‘আশ্রম’ সিরিজ বয়কটের ডাক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ৩:৫৪ পিএম

গত ২২ অক্টোবর ইনস্টাগ্রামে ‘আশ্রম চ্যাপ্টার-২’র প্রথম ঝলক প্রকাশ করেছেন বলিউড তারকা ববি দেওল। এক সপ্তাহ পার হওয়ার আগেই শুরু হল বিতর্ক। পরিচালক-প্রযোজক প্রকাশ ঝা এখন কাঠগড়ায়। বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রেন্ডিংয়ে রয়েছে ‘প্রকাশ ঝা অ্যাটাকস হিন্দু ফেথ’।

এমএক্স প্লেয়ারের এই ক্রাইম ড্রামা সিরিজের প্রথমদিকে নিচু জাতেরে মানুষ হিসাবে দেখানো হয়েছিল নিরালাকে (ববি দেওল)। সেই সাথে আভাস দেয়া হয়েছিল তার এক অন্ধকার জগতের।

সিরিজের প্রথমভাগের শেষ দিকে আরও দেখানো হয়েছিল, নিজের ভক্ত সত্তি’র সুন্দরী স্ত্রী ববিতাকে নেশায় আচ্ছন্ন করে কিভাবে ধর্ষণ করেন বাবা নিরালা। তবে নতুন সিরিজের প্রথম ঝলকে স্বঘোষিত বাবার ভিন্ন চেহারা তুলে ধরা হবে। এমনই ইঙ্গিত দিয়েছেন প্রকাশ ঝা। আর এতেই ফুঁসে উঠেন নেটিজেনের একাংশ।

অভিযোগ উঠেছে, এই সিরিজের মাধ্যমে হিন্দু ধর্মকে অপমান করা হয়েছে। একজন সাধুকে ধর্ষক এবং মাদক কারবারি হিসেবেও দেখানো হয়েছে। সেই সাথে সিরিজের লেখক হাবিব ফয়জল মুসলিম হওয়ায় এ সিরিজটি বয়কট করার জন্যও ডাক দিয়েছেন নেটিজেনের একাংশ।

আগামী ১১ নভেম্বর থেকে ‘আশ্রম চ্যাপ্টার-২’র নতুন এপিসোডগুলো দেখা যাবে। সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে ববি দেওল ছাড়াও আরও অভিনয় করেছেন চন্দন রায় সান্যাল, ত্রিধা চৌধুরী, দর্শন কুমার, অনুপ্রিয়া গোয়েঙ্কা, তুষার পাণ্ডে, অদিতি পোহাঙ্কর।



 

Show all comments
  • Aritra Dey ৩০ অক্টোবর, ২০২০, ১০:৪৫ এএম says : 0
    Definitely must watch. No one can dictate any one for not watching this.
    Total Reply(0) Reply
  • Jia ১ নভেম্বর, ২০২০, ২:৫৭ পিএম says : 0
    Ami khub khusi j 11 November theke session 2 dekhbo
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন