Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

দক্ষিণাঞ্চলের তৌহিদি জনতা ফুসে উঠেছে

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ৪:১৭ পিএম

ফ্রান্সে নবীজী (সাঃ)-এর ব্যাঙ্গচিত্র প্রকাশ ও ফরাসী প্রেসিডেন্টের কটূক্তির প্রতিবাদে দক্ষিণাঞ্চলের তৌহিদি জনতা ফুসে উঠেছে। বুধবার বরিশাল চকবাজার জামে এবাদুল্লাহ মছজিদে পবিত্র সিরাতুন নবী (সাঃ) উপলক্ষে মাহফিলে বক্তাগন এ ঘটনার তীব্র নিন্দা জানান। মাহফিলে সমবেত ধর্মপ্রান মুসুল্লীয়ানগনও মুহর্মূহ শ্লোগান দিয়ে এ ঘটনার প্রতিবাদ জানান। মঙ্গলবার বাদ আছর থেকে শুরু হওয়ায় এ মাহফিলের আখেরি মোনাজাত বৃহস্পতিবার বাদ এশা।
ইসলামী আন্দোলন বাংলাদেশ বৃহস্পতিবার দুপুর ৩টায় বরিশাল মহানগরীতে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করেছে। বাংলাদেশ জমিয়াতে হিজবুল্লাহর উদ্যোগ শণিবার দুপুর ৩ টায় বরিশাল মহানগরীর টাউন হলের সামনে এক প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলের ডাক দেয়া হয়েছে। সর্বস্তরের আলেমÑওলামা সহ ধর্মপ্রান মুসলমানদেরকে এ প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহনের দাওয়াত দেয়া হয়েছে।

নবীজী (সাঃ)-এর ব্যাঙ্গচিত্র প্রকাশ ও ফরাসী প্রেসিডেন্টের কটুক্তির প্রতিবাদে দক্ষিণাঞ্চলের বিভিন্ন এলাকায় প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন