Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ বগুড়ার উঠান বৈঠকে তথ্য অফিসার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ৪:২৩ পিএম

বগুড়া জেলা তথ্য অফিসার সাবিহা আকতার লাকি বলেছেন , ‘বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট ও বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশ এখন শিক্ষা ,সাস্থ্য নারী অধিকার প্রতিষ্ঠা সহ সব ক্ষেত্রেই দৃষ্টি গ্রাহ্য অগ্রগতি সাধন করেছে ।’

বুধবার দুপুরে বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউপির হাটকরমজা আকন্দ পাড়ার রাজু মিয়ার বাড়ির উঠান বৈঠকে উপস্থিত গ্রামবাসিদের উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে উপরোক্ত কথা বলেছেন । সমবেতদের উদ্দেশ্যে তিনি আরও বলেন , চলমান করোনা সংকট থেকে রক্ষা পেতে বিশ্বস্বাস্থ্য সংস্থা ও বাংলাদেশ সরকারের ঘোষিত সুরক্ষা নীতি পুরোপুরি মেনে চলতে হবে ।

জেলা তথ্য অফিসের ঘোষক জুলফিকার মোহাম্মদ আব্দুর রউফের সঞ্চালনায় এই বৈঠকে আরও বক্তব্য রাখেন বগুড়ার সিনিয়র সাংবাদিক মহসিন রাজু ও স্থানীয় এনজিও সংগঠক বিপ্লব সরকার । এই বৈঠকের পর উত্তর ঠাকুর পাড়াতেও পৃথক একটি বৈঠক অনুষ্ঠিত হয় । দুটি বৈঠকেই উপস্থিত গ্রামবাসিদের মধ্যে তথ্য অফিসের পক্ষ থেকে করোনা রোধক মাস্ক বিতরণ করা হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন