Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

আবারও হলিউডের ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ৫:৩৭ পিএম

প্রিয়াঙ্কার ঝুলিতে এবার আরও একটি আন্তর্জাতিক প্রজেক্ট। স্যাম হুগান ও সেলিন ডিওনের সাথে একটি রোমান্টিক ছবিতে দেখা যাবে বলিউডের এই নায়িকাকে। প্রাথমিকভাবে ছবির নাম ঠিক করা হয়েছে ‘টেক্সট ফর ইউ’।

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত হিট জার্মান ছবি ‘এসএমএস ফুর ডিক’ এর অনুপ্রেরণায় ছবিটি তৈরি করা হবে। আর এ ছবিটি পরিচালনার দায়িত্বে থাকছেন জিম স্ট্রাউস।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই সুখবর জানিয়ে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, এই দুর্দান্ত ছবিটা সুন্দর মানুষগুলোর সাথে শুরু করার জন্য অনেক এক্সসাইটেড আমি। জিম স্ট্রাউস, স্যাম হুগান, সেলিন ডিওন। আমার কাছে এটা গর্বের বিষয়। চলুন তাহলে শুরু করা যাক। বলি তারকার এই পোস্টে স্বামী নিক জোনাসও মন্তব্য জানান। ‘ফায়ার’ ইমোজি দিয়ে তিনিও বুঝিয়ে দিলেন নিজের এক্সসাইটমেন্টের বিষয়।

ছবির কাহিনী একটি মহিলার গল্প। যিনি মৃত প্রেমিকের ফোনে ম্যাসেজ পাঠানো শুরু করেন এবং তার মৃত্যুর সংবাদ তখনও মেনে নিতে পারেননি সে। তারপর জানতে পারেন তার প্রেমিকের ফোন নম্বরটি অন্য একজনকে দিয়ে দেয়া হয়েছে এবং সেও একই পরিস্থিতির সম্মুখীন।

আপাতত প্রিয়াঙ্কা চোপড়া বার্লিনে ম্যাট্রিক্স ফোরের শুটিং করছেন। ছবিতে হলিউড তারকা কানু রিভসের সাথ স্ক্রিন শেয়ার করছেন এই বলি তারকা। এছাড়াও মিন্ডি কালিংয়ের সাথে রোমান্টিক কমেডিতেও দেখা যাবে তাকে। আর ইউনিভার্সাল পিকচার্সের এ ছবির পরিচালনায় রয়েছেন ড্যান গুর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০
১৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন