Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

গভীর আশঙ্কাজনক অবস্থায় সৌমিত্র চট্টোপাধ্যায়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ৬:১৩ পিএম

প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। একাধিক পদ্ধতিতে চিকিৎসা চলছে এ অভিনেতার। উচ্চ ক্ষমতা সম্পন্ন ওষুধ, কিডনির কেয়ার, ব্লাড ট্রান্সফিউশন ইত্যাদি ব্যবহারের মাধ্যমেও গত ২৪ ঘণ্টায় আশানুরূপ কোনো উন্নতি হয়নি সৌমিত্রের।

মঙ্গলবার একাধিক পদক্ষেপ নিয়েছিলেন বেলভিউ হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকরা। ব্লাড ট্রান্সফিউশন থেকে শুরু করে নতুন করে স্টেরয়েড এবং অন্যান্য ওষুধপত্র প্রয়োগ করা হয়েছিল তার উপর। সেকেন্ডারি ইনফেকশন থমকে দেয়ার জন্য ওষুধ দেয়া হয়েছিল। কিন্তু তারপরও প্রত্যাশানুযায়ী ফল পাওয়া যায়নি।

আজ বুধবার হাসপাতাল সূত্রে জানা যায়, এ প্রবীণ অভিনেতার কোনো রকম উন্নতির লক্ষণ দেখা যায়নি। আগের মতো একই পরিস্থিতিতে রয়েছেন তিনি। বরং আরও সংকটজনক হয়েছে তার শারীরিক অবস্থার।

কিংবদন্তী অভিনেতা এখনো ভেন্টিলেশন সাপোর্টেই রয়েছেন। শেষ ছয় দিনে কোনো সাড়া দেয়নি তার মস্তিষ্ক। তবে হাসপাতাল কর্তৃপক্ষ আজ বিকেল ৩টা পর্যন্ত এ বিষয়ে অফিসিয়াল কোনো বার্তা দেয়নি।

শেষ খবর অনুযায়ী, সৌমিত্র চট্টোপাধ্যায় গভীর আচ্ছন্নতা ও সংকটজনক পরিস্থিতিতে রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১১ নভেম্বর, ২০২০
৪ নভেম্বর, ২০২০
৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ