Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

কোভিড বিষয়ক মিডিয়া কভারেজে হিংসা করছেন ট্রাম্প : ওবামা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ৬:৪৩ পিএম

সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওমাবা বলেছেন, বর্তমান মার্কিন প্রেসিডেন্ট হোয়াইট হাউজকে হট জোনে পরিণত করেছেন। ওবামা আরও বলেন, আর তিনি কি নিয়ে তর্ক করছেন? তিনি বলছেন, মানুষ কোভিডে খুব বেশি মনোযোগ দিচ্ছে। তিনি মনে হয় কোভিডের মিডিয়া কভারেজে হিংসা করছেন। তিনি যদি শুরুতেই কোভিডের ব্যাপারে মন দিতেন, সারা দেশে আমাদের রেকর্ড রোগি দেখতে হতো না। -সিএনএন, ফক্স, এনবিসি, সিবিএস

করোনাভাইরাস অতিমহামারী সামলাতে ট্রাম্পের ব্যর্থতার তুমুল সমালোচনা করে ওবামা বলেন, এদেশের কমপক্ষে সোয়া ২ লাখ মানুষ মারা গেছেন। এক লাখের বেশি ক্ষদ্র ব্যবসা আজ বন্ধ। ৫ লাখের বেশি চাকরি নেই শুধু ফ্লোরিডাতেই। এর বেশি আর কি ক্ষতি হতে পারে?’ ডেমোক্রেট মনোনিত প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেনের পক্ষে ওরল্যান্ডোতে প্রচারণা চালাতে গিয়ে এসব বলেন তিনি। ওবামাকে মনে করা হচ্ছে বাইডেনের পক্ষে প্রচারণার প্রধান স্তম্ভ। তিনি ফ্লোরিডায় বর্তমানে নিজের সাবেক রানিং মেটের পক্ষে প্রচারণা চালাচ্ছেন। এর আগে কখনই ওবামাকে এতোটা আক্রমণাত্মক ভাষণ দিতে দেখা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন