Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

ভোলায় ১ ঘন্টার প্রতীকী পুলিশ সুপার হলেন দশম শ্রেনীর ছাত্রী রিমি

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ৮:৫৪ পিএম

ভোলায় ১ ঘন্টার প্রতীকী পুলিশ সুপার হলেন ভোলা সরকারী বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী তাসনিম আজিজ রিমি। এক ঘণ্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হয়ে দায়িত্ব নিয়েই ভোলা জেলাকে নারীবান্ধব করতে আর নারীর প্রতি সহিংসতা রোধে সুপারিশমালা তুলে ধরেন তিনি। সে প্রস্তাবনা বাস্তবায়নের ঘোষণাও দিয়েছে পুলিশ প্রশাসন।
আজ বুধবার সকালে ভোলা পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের কাছ থেকে ব্যতিক্রমী এক আয়োজনে প্রতীকীভাবে পুলিশ সুপারের দায়িত্ব গ্রহণ করেন তাসনিম আজিজ রিমি। এ সময় পুলিশ সুপার তাকে এক ঘণ্টার প্রতিকী এসপিকে ফুল দিয়ে অভিনন্দন জানান।

কণ্যাশিশু দিবস উপলক্ষে, নারীর ক্ষমতায়নের জন্য বেসরকারি সংস্থ্যা প্লান ইন্টারন্যাশনাল, উদ্যোগে প্রতিকী এসপির উপস্থিতিতে এনসিটিএফ’র জেলা সমন্বয়কারি আদিল হোসেন তপুর সঞ্চালনায় আলোচনায় অংশ নেন ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, ভোলা শিশু বিষয়ক কর্মকর্তা আক্তার হোসেন, ভোলা সরকারি বালিকা বিদ্যালয়ের শিক্ষিকা শারমিন জাহান শ্যামলী, ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক হামিদুর রহমান হাসিব, ভোলা সদর উপজেলা শিল্পকলা একাডেমী সাধারন সম্পাদক আবিদুল আলম, ভোলা এসটিসিএফ’র সভাপতিতে জান্নাতুল ফেরদৌস মিম প্রমুখ। অনুষ্ঠানে এসময় প্রতীকী পুলিশ সুপার তাসনিম আজিজ রিমির পিতা তারেক আবদুল আজিজ ওমাতা মেরিনা বেগম উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন