Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

১৩ বছর আগের রসায়ন মনে করিয়ে দিলেন কারিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ৮:৫৫ পিএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে পুরনো একটি ছবি শেয়ার করেছেন কারিনা কাপুর খান। ‘যব উই মেট’ ছবির ১৩ বছর পূর্তি উপলক্ষে ইমতিয়াজ আলি, শহীদ কাপুরের সাথে একটি ছবি শেয়ার করেছেন কারিনা। কেবলমাত্র তাই নয়, ছবিটি শহীদ কাপুরকে ট্যাগও করেছেন বলিউডের এই নায়িকা।

শহীদ-কারিনার ‘যব উই মেট’ এর ছবি দেখার পর প্রশংসা করতে থাকেন ভক্ত-অনুরাগীরা। ছবিটি মুক্তির পর তাদের রসায়ন বেশ সাড়া ফেলেছিল তখন- এমন মন্তব্যও করেন অনেক নেটিজেনরা। এ কারণে সিনেমা প্রেমীরা পুরনো এ ছবিটি দেখে উচ্ছ্বসিত হয়ে উঠেন।

বলিউডের জনপ্রিয় এ অভিনেত্রী সম্প্রতি দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা বলে জানা গেছে। একমাত্র সন্তান তৈমুরের কয়েক বছর পর পতৌদি পরিবারে আসছে দ্বিতীয় সন্তান।

সম্প্রতি সাইফ আলি খানের পিআর টিমের পক্ষ থেকে কারিনার দ্বিতীয় সন্তানের খবর প্রকাশ করা হয়। এ খবর প্রকাশ্যে আসার পরই সাইফ-কারিনা দম্পতি ভক্তদের অভিনন্দনে ভাসতে থাকেন। যেমনটা ভালোবাসা পেয়েছিলেন প্রথম সন্তান তৈমুর জন্মের সময় ও পূর্বে।

কারিনা কাপুর এবারও দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পরও নিয়মিত শুটিং করছেন। এই তো ক’দিন আগেই মি. পারফেকশনিস্টের সাথে লাল সিং চড্ডার শুটিং শেষ করলেন এবং পরে বেবি বাম্পের ফটোশুট করলেন। সব মিলে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পরও ব্যস্ততার মাঝেই সময় কাটাচ্ছেন বলি তারকা কারিনা কাপুর খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন