Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

মুকসুদপুরে জুন্নন হত্যা

মুকসুদপুর (গোপালগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় চাঞ্চল্যকর জুন্নন হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামি স্বপন মোল্লা ওরফে ডালিমকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করে গত মঙ্গলবার সন্ধ্যায় মুকসুদপুর থানায় নিয়ে আসা হয়। গতকাল বুধবার সকালে স্বপনকে গোপালগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত আসামি ডালিম চাঁদপুর জেলার মতলব উপজেলার ঘোরারকান্দি গ্রামের আহম্মেদ মোল্লার ছেলে। তিনি মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের পূর্ব নওখন্ডা গ্রামের আবুল কালামের ঘরজামাই হিসেবে বসাবাস করতেন।
মুকসুদপুর থানার ওসি (তদন্ত) খোন্দকার আমিনুর রহমান জানান, গোপন সূত্রে খবর পেয়ে ওসি মো. আবুবকর মিয়ার নির্দেশনায় এসআই জামিরুল ঢাকার কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালায়। এ সময় ২০০৬ সালের আগস্ট মাসে মুকসুদপুরে চাঞ্চল্যকর জুন্নন হত্যা মামলার মৃত্যুদন্ড পলাতক আসামি ডালিমকে সোমবার গভীর রাতে গ্রেফতার করে মঙ্গলবার সন্ধ্যায় থানায় নিয়ে আসা হয়। মুকসুদপুর থানার ওসি মো. আবুবকর মিয়া জানান, গতকাল বুধবার সকালে গ্রেফতারকৃত মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামিকে গোপালগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ