Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

ঠাকুরগাঁওয়ে মাদক কারবারি গ্রেফতার

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও ডিবি পুলিশ ১৫ হাজার ইয়াবা ট্যাবলেটসহ আবু সাঈদ নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে। গতকাল বুধবার বেলা ৩ টায় ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ে এ বিষয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সংম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ কামাল হোসেন জানান, ঢাকা থেকে বিআরটিসি বাসে ১৫ হাজার ইয়াবা ট্যাবলেট গত সোমবার দুপুর সোয়া ১ টায় ঠাকুরগাঁয়ে আসে। গোপন সংবাদের ভিত্তিতে এ সময় ঠাকুরগাঁও ডিবি পুলিশ অভিযান চালিয়ে আবু সাঈদ (২১) কে ১২ হাজার ও তার সহযোগীর হাতে থাকা ব্যাগের ভিতর ৩ হাজার পিস ইয়াবা ফেলে আমানুল্লাহ আমান (৪৫) পালিয়ে যায়। এ সময় অভিযান চালিয়ে মোট ১৫ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
পরবর্তীতে গ্রেফতার আবু সাঈদকে জিজ্ঞাসাবাদ করলে, তার দেয়া তথ্যে, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট গুলোর অর্থ দাতা গডফাদার বালিয়াডাঙ্গী উপজেলার ঝিকড়া গ্রামের সামসুল হকের ছেলে, শাজাহান (২৩), হারুন আর রশিদ (৪০) ও দুলাল হোসেন (৩১) এর বাড়িতে তল্লাশী করে শয়ন কক্ষ থেকে ১২০ পিচ ইয়াবা ট্যাবলেট, ৮৫টি গ্রামীণ সিম, ১৮ টি রবি সিম কার্ডসহ মোট ১০৩ টি সিম কার্ড ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানা ও বালিয়াডাঙ্গী থানায় মাদকদ্রব্য আইনে পৃথক দুইটি মামলা করা হয়েছে এবং পলাতক আসামিদের গ্রেফতার করার চেষ্টা অব্যাহত আছে বলে জানান তিনি।
এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ, ডিবি’র ওসি রফিকুল ইসলাম, এসআই শামীম, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলীসহ জেলার বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক-কারবারি-গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ