Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

আর ঘাম ঝরাতে রাজি নয় অঙ্কুশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ১০:৩৫ এএম

পূজার পর প্রথম জিম। অঙ্কুশ হাজরার কি অবস্থা। মাত্র চারদিনের ছুটিতেই শরীরে অলসতার অভ্যাস। এতে কিছুটা শরীর চর্চার পরই তলানিতে গিয়ে ঠেকেছে শক্তি। আর ঘাম ঝরাতে রাজি নয় টলিউডের এ অভিনেতা।

বলা যেতে পারে আক্ষরিক অর্থেই তাকে টানতে টানতে নিয়ে এসেছেন প্রশিক্ষক। অঙ্কুশের মিনতি, পারছি না আর, পারছি না। অঙ্কুশ এ কথা বলতে বলতে ট্রেনারের হাত চেপে ধরে প্রায় মাটিতে শুয়ে পড়েছেন। কিন্তু কে শোনে কার কথা?

এটা ভালো যে সেই সময় অঙ্কুশ ছাড়া অন্য কেউ আর ওয়ার্ক আউট করার জন্য আসেনি। তা না হলে যিনি কিনা পর্দায় ভিলেনের যম, আর জিমে গিয়ে তার এই ছেলেমানুষি দেখলে কেউ কি না হেসে থাকতে পারত।

টলিউড তারকা এর আগে অনেকবার এ ধরনের ভিডিও নেটিজেনদের জন্য শেয়ার করেছেন। কখনো একা আবার কখনো তার সঙ্গতকার ঐন্দ্রিলা সেন। মহামারির লকডাউনে তাকে ঝাঁটা পেটা করে ঐন্দ্রিলার বিদায় পর্বের ভিডিও আজও ভক্ত-অনুরাগীদের হাসায়।

জনপ্রিয় এ নায়ক বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন। রিয়েল জীবনের নায়িকা এবার তার রিল হিরোইন ‘ম্যাজিক’ ছবিতে। এছাড়াও হাতে রয়েছে ‘সুপার ন্যাচারাল থ্রিলার’, ‘এফআইআর’। সেই সাথে স্টার জলসার ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’ কমেডি শো’র বিচারকের আসনেও জায়গা করে নিয়েছেন এ নায়ক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড

১ ডিসেম্বর, ২০২০
১৫ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন