Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

শিশু নাতনিকে ধর্ষণের অভিযোগে দাদা গ্রেফতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ১০:৩৭ এএম

সাত বছরের নাতনিকে (ছেলের মেয়ে) ধর্ষণের অভিযোগে চুয়াডাঙ্গার দর্শনা থানার বেগমপুরের নওদা হরিশপুর গ্রাম থেকে দাদা মোনতাজ আলীকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে তাকে গ্রেফতার করা হয়। এর আগে শিশুটির মা তার শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে সন্ধ্যায় দর্শনা থানায় মামলা করেন।

দর্শনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শেখ মাহবুবুর রহমান জানান, মঙ্গলবার বিকালে শিশুটিকে একা পেয়ে দাদা মোনতাজ আলী ধর্ষণ করেন এবং বিষয়টি কাউকে না জানানোর জন্য বলে দেন। পরে শিশুটি রাতে মায়ের কাছে ধর্ষণের ঘটনা জানায়। বুধবার শিশুটির মা থানায় এসে শশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেন। এরপরই মোনতাজ আলীকে গ্রেফতার করা হয়।

ওসি (তদন্ত) আরও জানান, গ্রেফতার মোনতাজ আলীকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হবে। এ ছাড়া ভিকটিম শিশুটির ডাক্তারি পরীক্ষাসহ আইনানুগ সব পদক্ষেপ নেওয়া হবে।



 

Show all comments
  • Jack Ali ২৯ অক্টোবর, ২০২০, ১১:২৭ এএম says : 0
    We bangladeshi people whether government or general people become million million times worse than Jahiliyyah time.. In Jahiliyyah time Father never raped his daughter/Uncle never raped his nephew/grandfather never raped his grand daughter.. It's all happening because our country is not ruled by the Law of Allah.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ