Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

ছাগলনাইয়ায় এক প্রবাসীর ঘরে দুর্ধর্ষ ডাকাতির, ৫ লক্ষ টাকার মালামাল লুট

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ১২:১৪ পিএম | আপডেট : ১২:১৪ পিএম, ২৯ অক্টোবর, ২০২০

ছাগলনাইয়ায় এক দুবাই প্রবাসীর ঘরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা সংগঠিত হয়েছে। এসময় ডাকাত দল ওই প্রবাসীর স্কুল পড়য়া কন্যা, দশম শ্রেণীর ছাত্রী নুসরাত জাহান তানহাকে (১৫) মারধর করে ৮ ভরি স্বর্ণালংকার, নগদ ৫০ হাজার টাকা ও একটি মোবাইলসহ প্রায় ৫ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে, গত বুধবার দিবাগত রাত সাড়ে ৩ টায় ছাগলনাইয়া পৌর শহরের থানাপাড়ার দুবাই প্রবাসী নুরুজ্জামানের বাড়ীতে। ভুক্তভোগী পরিবার সূত্রে জানাগেছে, ঘটনার দিন রাত সাড়ে ৩ টায় ৬-৭ জনের একদল সশস্ত্র ডাকাত প্রবাসী নুরুজ্জামানের ঘরে প্রবেশ করে তার পরিবারের সবাইকে একটি কক্ষে অস্ত্রের মুখে জিম্মি করে তার কন্যা তানহাকে মারধর করে প্রায় ১ ঘন্টা যাবত ব্যাপক তান্ডব লিলা চালায়। আজ বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন, ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ। তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ডাকাতদের ধরতে চেষ্টা চলছে।  

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন