Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

ফের বাড়লো শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ১২:৩৮ পিএম

করোনা পরিস্থিতির কারণে আরেক দফা বাড়লো দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি। নতুন সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৪ নভেম্বর পর্যন্ত বন্ধ থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান। এ সময়ের মধ্যে কিন্ডারগার্টেন স্কুল থেকে বিশ্ববিদ্যালয়-সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

আজ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন শিক্ষামন্ত্রী। এ সময় উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. মাহাবুব হোসেন, কারিগরি ও মাদরাসা বিভাগের সচিব মো. আমিনুল ইসলাম খান, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের (মাউশি) মহাপরিচালক অধ্যাপক সৈয়দ গোলাম ফারুকসহ বিভিন্ন শিক্ষা বোর্ডের চেয়ারম্যান।



 

Show all comments
  • Md. Monzur Rahman ২৯ অক্টোবর, ২০২০, ১২:৫৮ পিএম says : 0
    Best decision to save next generation in this critical situation.
    Total Reply(0) Reply
  • আজিজ খান রাজ ৩০ অক্টোবর, ২০২০, ৬:৪২ পিএম says : 0
    আমার মতে বন্ধ দেওয়া ঠিক না,কারন বাকি সব অফিস, আদালত,প্রতিষ্ঠান খোলা থাকবে,শুধু শিক্ষা প্রতিষ্ঠান কেন খোলা থাকবে না,যারা বি,এ পাস, এম,এ পাস করেছে তারা তো বেকার,তাদের সময় সিমা নষ্ট হচ্ছে,তারা কি করবে,ছাত্র/ছাত্রী জ্ঞান থেকে পিছিয়ে পরতেছে তাই বন্ধ না দেওয়া উচিত,বাঁচা মরার মালিক আল্লাহ, AKR
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষামন্ত্রী


আরও
আরও পড়ুন