Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ফাহিমার চিকিৎসায় সাহায্যের আবেদন

প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

আশাশুনি (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা : সাতক্ষীরা জেলার আশাশুনি সদর উপজেলার দরিদ্র আসাদুল ইসলামের স্ত্রী ফাহিমা আক্তার (২৩) দীর্ঘ দুবছর ধরে হার্টের সমস্যায় ভুগছেন। রাজধানীর জাতীয় হৃদরোগ হাসপাতালের ডা. কাজল কর্মকারের অধিনে চিকিৎসাধীন। তিনি বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, ফহিমার হার্ট ছিদ্র হয়ে গেছে, তাকে সুস্থ করতে অপারেশনসহ উন্নত চিকিৎসা জরুরি, এতে প্রায় ২/৩ লাখ টাকা প্রয়োজন।
আশাশুনিতে সামান্য বেতনে একটি ফটোকপির দোকানে চাকরি করেন ফাহিমার স্বামী দরিদ্র আসাদুল ইসলাম। সংসার জীবনের শুরুর দিকেই এমন একটি জটিল ও কঠিন রোগে আক্রান্ত হওয়ার পর পরিবারের পক্ষ থেকে তার সুচিকিৎসার জন্য সহায় সম্বল খুইয়ে চেষ্টা চালিছেন। এখন আর পারছেন না। তাই পরিবারের পক্ষে বাধ্য হয়ে ভাই রইস উদ্দিন সমাজের হৃদয়বান, দয়াবান, ধনবান, দানশীল ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট চিকিৎসার জন্য অর্থ সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা
রইস উদ্দিন
চলতি হিসাব নং ১২৬৮৭/২
জনতা ব্যাংক, আশশুনি শাখা,
সাতক্ষীরা মোবাইল ০১৭৭৭৫৫৮১৪২ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফাহিমার চিকিৎসায় সাহায্যের আবেদন
আরও পড়ুন