Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী

চমক নিয়ে আসছেন নাইজেল আকারা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ১:৩২ পিএম

মোটামুটি গোয়েন্দা ফ্র্যাঞ্চাইজির চতুর্থ ছবির প্রি-পোডাকশন প্রায় শেষ। আর এবার ‘তীরন্দাজ শবর’র ফ্লোরে যাওয়ার সময়। পরিচালক অরিন্দম শীল জানিয়েছেন, এবার তার ছবিতে চমক হিসেবে থাকছেন নাইজেল আকারা।

অরিন্দমের এবারের ছবিতে নাইজেলকে দেখা যাবে একজন ট্যাক্সি চালকের চরিত্রে। তবে কি নাইজেলই ছবির ভিলেন? প্রশ্নটা সিনেমা প্রেমী অনেকের মনেই। কিন্তু গোয়েন্দা ছবিতে ভিলেন কে, তা কি আগেই বলে দেয় কেউ! পরিচালকের সন্দেহভাজন হাসি।

নাইজেল এ পরিচালকের সাথে কাজ করতে পেরে বেশ উচ্ছ্বসিত। তিনি বাংলা ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা লাভের পাশাপাশি নিজের ক্যারিয়ারকে নিয়েছেন বেশ শক্ত অবস্থানে। বাংলার পাশাপাশি দক্ষিণী সিনেমাতেও রয়েছে তার খ্যাতি।

নাইজেল নতুন এ ছবি নিয়ে বলেন, ‘গোত্র’র পর পছন্দমত কোনো চরিত্র পাচ্ছিলাম না আমি। ‘তীরন্দাজ শবর’ এর চরিত্রটা অনেক চ্যালেঞ্জিং ও গুরুত্বপূর্ণ। শুটিং শুরুর আগে পরিচালকের সাথে নিয়মিত ওয়ার্কশপও করেছেন তিনি।

আগামী ১৬ নভেম্বর থেকে শুটিং শুরু হবে এ ছবির। ছবিতে নাইজেল ছাড়াও আরও থাকছেন দেবযানী চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, রম্যাণী মণ্ডল এবং শুভ্রজিৎ দত্ত।

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনেমা


আরও
আরও পড়ুন