Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সালমান খানের ‘বিগ বস’কে বন্ধের হুমকি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ২:২১ পিএম

বিতর্কের কারখানা ‘বিগ বস’। এবার ১৪তম আসরেও এর ব্যতিক্রম হল না। বিতর্কের কেন্দ্রবিন্দু এবার জনপ্রিয় সঙ্গীতশিল্পী কুমার শানুর ছেলে জান কুমার শানু। বলিউড তারকা মারাঠি ভাষা প্রসঙ্গে মন্তব্যকে ঘিরে সালমান খানের উপস্থাপনার এ অনুষ্ঠান এবার বন্ধের হুমকি দিয়েছেন শিব সেনা।

শানু পুত্র রিয়েলিটি শোয়ে প্রথম প্রতিযোগী হিসেবে যোগ দিয়েছিলেন। শো’টি শুরু হওয়ার আগেই তাকে তার নাম জানিয়ে দিয়েছিলেন সালমান খান। শুরুর দিকে ধীর গতিতে শো শুরু হলেও পরনিন্দা-পরচর্চার জন্য ‘বিগ-বস’র ঘরের অনেকের ভাজন হয় জান শানু।

২৭ অক্টোবরের এপিসোডে নিকি টাম্বোলি জান শানুকে মারাঠি ভাষায় কিছু বলতে চায় আর এতেই বিরক্ত হয়ে জুনিয়র শানু জানান, মারাঠি ভাষা শুনলে বিরক্ত লাগে তার। ভিডিওটি ছড়িয়ে পড়লেই শিব সেনা ও এমএনএস’র কোপের মুখে পড়ে শো’টি।

শিব সেনার সচিব আদেশ বান্দেকর টুইটারে জানান, বিগ বসের কর্তৃপক্ষ এবং জান কুমার শানুর শিগগিরই ক্ষমা চাওয়া উচিত। সেই সঙ্গে জান শানুকে শো থেকে বের করেও দেয়া উচিত। মহারাষ্ট্রের বদনাম করা এ শোয়ের অনুমতি অবিলম্বে বাতিল করে দেয়া উচিত।

এমন পরিস্থিতিতে শো সম্প্রচার করা চ্যানেলের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়ে বিবৃতি দেয়া হয়েছে। বলা হয়েছে, জান শানুর উক্তির জন্য ক্ষমা চাইছে চ্যানেল। কারো কোনো অপমানের জন্য উদ্দেশ্য ছিল না তাদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ