Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

নলছিটিতে ইউপি চেয়ারম্যানের দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ২:৪২ পিএম

ঝালকাঠিতে নলছিটি উপজেলার সুবিদপুর ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান সিকদারের দুর্নীতি, অনিয়ম, অর্থ আত্মসাত ও সেচ্ছাচারীতার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় স্থানীয় তালতলা বাজার এলাকায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে সুবিদপুর ইউনিয়ন পরিষদের ১১ জন সদস্য ও এলাকাবাসী অংশ নেয়। কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে অংশ নেন সুবিদপুর ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
মানববন্ধন চলাকালে বক্তব্য দেন প্যানেল চেয়ারম্যান মো. মানছুর খান, ইউপি সদস্য আবদুল জলিল মৃধা, রেজাউল করিম সোহাগ খান প্রমুখ।
মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, সুবিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান সিকদার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ক্ষমতার অপব্যাবহার করে নানা অনিয়নম ও দুর্নীতি করে আসছেন। ইউনিয়নের বিভিন্ন প্রকল্পের কোন কাজ না করেই লাখ লাখ টাকা আত্মসাত করেন আবদুল মান্নান। গত পাঁচ বছর ধরে তাঁর যন্ত্রণায় অতিষ্ঠ এলাকাবাসী দুর্নীতিবাজ মান্নান সিকদারকে চেয়ারম্যানের পদ থেকে দাবি জানান।
এর আগে গত ৭ সেপ্টেম্বর একই অভিযোগে ইউনিয়ন পরিষদের সদস্যরা চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রকাশ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দেন। তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান সিকদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

১ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ