Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

নওগাঁয় নতুন কোভিড-১৯ এ আক্রান্ত ১১ জন, সর্বমোট আক্রান্ত ১৩৩৩ জন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ২:৫৪ পিএম

নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ১১ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শরাক্ত হয়েছে। নওগাঁ’র ডেপুটি সিভিলসার্জন ডাঃ মঞ্জুর মোরশেদ জানিয়েছেন আক্রান্তদের মধ্যে নওগাঁ সদর উপজেলা, মহাদেবপুর উপজেলা. ধামইরহাট উপজেলা ও পোরশা উপজেলার প্রতিটিতে ২ জন করে এবং পতœীতলা, নিয়ামতপুর ও সাপাহার উপজেলার প্রতিটিতে ১ জন করে। এ নিয়ে জেলায় কোভিড-১৯ এ আক্রান্ত ব্যক্তির সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৩শ ৩৩ জন-এ।

জেলায় নতুন করে কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ২৪ ব্যক্তিকে। এদের মধ্যে সদর উপজেলায় ৫ জন, রানীনগর উপজেলায় ২ জন, মান্দা উপজেলায় ৭ জন, বদলগাছি উপজেলায় ৩ জন, পত্নীতলা উপজেলায় ৫ জন এবং ধামইরহাট উপজেলায় ২ জন। জেলায় এ পর্যন্ত মোট কোয়ারেনটাইনে নেয়া হয় ১৬ হাজার ৩শ ৭২ ব্যক্তিকে। এ সময় কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ১৩ জন এবং সর্বমোট ছাড়পত্র পেয়েছেন ১৬ হাজার ১শ ২৮ ব্যক্তি। বর্তমানে কোয়ানেটাইনে রয়েছেন ২৪৪ ব্যক্তি।

গত ২৪ ঘন্টায় কেউ সুস্থ না হলেও এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ১ হাজার ২শ ৭৮ জন। সেই হিসেবে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন ৫৫ জন। এদের মধ্যে আক্রান্ত ১০ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যরা নিজ নিজ বাড়িতে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহণ করছেন। জেলায় করোনা ভাইরাসে মোট মৃতের সংখ্যা ২১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৮ নভেম্বর, ২০২০
২৮ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ