Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

এবার নোরাকে প্রেম নিবেদন করলেন টেরেন্স!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ৪:১৮ পিএম

বলিউডের ডান্স কুইন নোরা ফাতেহি। জনপ্রিয় এ কুইন যখন যা করেন তাই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। সম্প্রতি তার সাথে নাম জড়িয়েছে টেরেন্স লুইসের। নাচ করার সময় ভুল করে একটি হাত লাগে নোরার নিতম্বে। আর সেই ভিডিও নিয়ে শুরু হয় শোরগোল।

সবাই বিভিন্ন কথা বলতে থাকলে টেরেন্স সোশ্যাল মিডিয়ায় এক স্ট্যাটাসে জানান, এটা ইচ্ছাকৃত ছিল না। তারপরই মুক্তি মেলে তার। তবে এতকিছুর পরও যেন পিছু ছাড়ছে না চর্চা।

সম্প্রতি আরও একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। একটি রিয়েলিটি শোতে বিচারকের আসনে গীতা কাপুর ও মালাইকা আরোরা বসে আছেন। বিচারকের আসনে নোরা ও টেরেন্সও বসে আছেন। আর এখানেই বিতর্কে জড়ান ছড়িয়ে পড়া সেই ভিডিও’র মাধ্যমে।

এবার সেই মঞ্চেই নোরা ফাতেহিকে প্রেম নিবেদন করলেন টেরেন্স লুইস। পেহলা পেহলা পেয়ার হ্যায় গানে নাচ করার সময় টেরেন্স ভালোবাসা জানান নোরাকে। তারপরই নোরাকে কোলে তুলে নেন তিনি। নোরা চমকে যান। কেবল নোরা নয়, উপস্থিত সবার মুখ হা হয়ে যায়। প্রশ্ন উঠতে থাকে, তাহলে কি সত্যিই নোরাকে ভালোবাসেন টেরেন্স। ভিডিওটি যদিও একটি নাচেরই অংশ তারপরও ফের চর্চা শুরু হয়।

প্রসঙ্গত, রিয়েলিটি শো’য়ে নাচ করার মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন নোরা। এরপর হিন্দি ছবিতে আইটেম ডান্স করে এখন সকলের পছন্দের তালিকায় তিনি। আট থেকে আশি সবার পছন্দেই রয়েছেন এই ডান্স কুইন নোরা ফাতেহি।



 

Show all comments
  • Ataul goni dulu ৩০ অক্টোবর, ২০২০, ৭:৪৪ পিএম says : 0
    নোরার উচিত একটা মুসলমান ছেলেকে বিয়ে করা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩ ডিসেম্বর, ২০২০
১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন