Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কুড়িগ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত সড়ক ও ব্রিজ নির্মাণের দাবীতে মানববন্ধন

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ৫:০৯ পিএম

কুড়িগ্রামের সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়নের ভৈষেরকুটি গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক ও ব্রীজ পুনঃ নির্মানের দাবীতে মানবন্ধন করেছে এলাকাবাসী।
বৃহস্পতিবার দুপুরে ঘোগাদহ বাজারে অনুষ্ঠিত এ মানববন্ধনে ভৈষেরকুটি যুব উন্নয়ন সমিতি, সামাজিক সংগঠন ছায়া, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ঘোহাদহ শাখাসহ কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠন, গ্রামবাসী, শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেয়।
এ সময় বক্তব্য রাখেন, ভৈষেরকুটি যুব উন্নয়ন সমিতির সভাপতি গোলেনুর বেগম, সামাজিক সংগঠন ছায়ার সাধারণ সম্পাদক খোরশেদ আলম, স্বেচ্ছাসেবক এনামুল হক, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ঘোগাদহ শাখার সহসভাপতি ডা: পরেশ চন্দ্র সরকারসহ অন্যান্যরা।
বক্তারা দাবী করেন, এবারের দীর্ঘ বন্যায় ওই গ্রামের সাথে শহরের যোগাযোগকারী একমাত্র দেড় কিলোমিটার একটি সড়ক ও একটি ব্রীজ পুরোপুরী নষ্ট হয়ে যায়। ফলে এই সড়কটি দিয়ে চলাচলে কয়েকটি ইউনিয়নের মানুষ দুর্ভোগে পড়েছে। তাদের দাবী দ্রুত সময়ে সড়কটি মেরামত ও ব্রীজ নির্মানের ব্যবস্থা নেবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

১১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ