Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চোখ খোলার চেষ্টা করছেন কিংবদন্তী সৌমিত্র

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ৫:২৭ পিএম

বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় চোখ খোলার জন্য চেষ্টা করছেন। বুধবার বিকেলেও জানানো হয়েছে তার শারীরিক পরিস্থিতির কোনো উন্নতি বা অবনতি হয়নি। তবে আজ বৃহস্পতিবার কিছুটা ভালো আছেন তিনি।

ইতোমধ্যে সৌমিত্রের প্রথম দফার ডায়ালাইসিস সম্পন্ন হয়েছে। আজ দায়িত্বরত চিকিৎসকরা দ্বিতীয় দফার ডায়ালাইসিসের সিদ্ধান্ত নিয়েছেন। আপাতত ভেন্টিলেশনেই রয়েছেন এ অভিনেতা।

রক্তচাপ নিয়ন্ত্রিত। তবে শরীরে জ্বর না থাকলেও স্নায়বিক সমস্যা রয়েছে। হিমোগ্লোবিনের মাত্রাও কমেছে। তুলনামূলক কিছুটা ভালো থাকলেও এখনো সঙ্কটমুক্ত নন সৌমিত্র চট্টোপাধ্যায়।

কিংবদন্তী এ অভিনেতা মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর তিন সপ্তাহের বেশি সময় ধরে বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পরে করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসলে শারীরিক অবস্থার অবনতি হয় তার। সোমবার পরিবারের অনুমতি সাপেক্ষে ‘এন্ডোট্র্যাকিয়াল ইনটিউবেশন’ তথা ভেন্টিলেশন সাপোর্ট দেয়া হয় তাকে। এছাড়াও কিডনির সমস্যা ধরা পড়ার কারণে মূত্রের পরিমাণ কমে গিয়েছে এ অভিনেতার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ