Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে নির্যাতন, দ্বিতীয় বার সোহাগ মেম্বারের জামিন নামঞ্জুর

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ৫:৩৪ পিএম

বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে চাঞ্চল্যকর গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন মামলার আসামী স্থানীয় ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগ মেম্বারের দ্বিতীয় দফায়ও জামিন নামঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার দুপুরে নোয়াখালী জেলা ও দায়রা জজ সোহাগ মেম্বারের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর গুলজার আহমেদ জুয়েল জানান, নারী নির্যাতন মামলায় ভিকিটমের ২২ধারায় জবানবন্দীতে মোয়াজ্জেম হোসেন সোহাগ মেম্বারের নাম উঠে আসার পর পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। তার জামিনের আবেদনের ভিত্তিতে বৃহস্পতিবার তাকে জেলা ও দায়রা জজ আদালতে হাজির করা হয়। তার পক্ষে কোন আইনজীবী না থাকায় নিজে নিজের পক্ষে শুনানি করে। শুনানি শেষে বিজ্ঞ বিচারক সোহাগ মেম্বারের জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নিদের্শ প্রদান করেন। এরআগে গত ১৩অক্টোবর সে প্রথম জামিনের আবেদন করলেও আদালত তা নামঞ্জুর করেছিল।

প্রসঙ্গত, গত ২সেপ্টেম্বর রাতে ওইনারীর আগের স্বামী তার সাথে দেখা করতে তার বাবার বাড়ী একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে তাদের ঘরে ঢুকেন। বিষয়টি দেখে পেলে স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে পর পুরুষের সাথে অনৈতিক কাজ ও তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করেন। এক পর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারন করে। ৪অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েল জেলায় তথা দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন