Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

‘ফ্রান্সের পণ্য বর্জন করাই প্রথম প্রতিবাদ’

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ৫:৫০ পিএম

ফ্রান্সের পণ্য বর্জন করাই প্রথম প্রতিবাদ। আমরা শান্তিপ্রিয় মুসলমান আমরা হুট করেই বিবাদে জড়াইনা। ফ্রান্সে মহানবী (দঃ) কে কার্টুনের মাধ্যমে অবমাননার প্রতিবাদে বৃহস্প্রতিবার (২৯অক্টোবর) বাদে আছর হাটহাজারী উপজেলার ফতেপুর ইউনিয়নের ইসলামিয়াহাট কেন্দ্রীয় মসজিদের সামনে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে মকবুল আহমদ শাহ (রহঃ) স্মৃতি সংসদের ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা এ মন্তব্য করেন। তারা বলেন, আমাদের প্রাণের নবী মোহাম্মদ (দঃ)কে ব্যঙ্গ করে ফ্রান্স মুসলমানদের কলিজায় আগুন দিয়েছে। যতদিন পর্যন্ত না ফ্রান্স রাষ্টীয়ভাবে ক্ষমা না চাইবে ততদিন মুসলমানদের আন্দোলন চলমান থাকবে।
সংসদের সাধারণ সম্পাদক মোঃ সাহাবুদ্দিনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্যে রাখেন মকবুলিয়া আহমদিয়া দরবারের শাহজাদা সৈয়দ নুরুল আজম শাহ, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মোহাম্মদ নাঈম, মোঃ ফরিদুল আলম, ওয়াহিদ রিয়াদ, মোঃ জামসেদ, মোঃ জাবেদ। মানববন্ধন পরবর্তী একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ