Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষ্যে সিসিকের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ৬:২১ পিএম

ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে সিলেট সিটি করপোরেশনের উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (২৯ অক্টোবর ২০২০) বাদ জোহর নগর ভবনে আয়োজন করা হয় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল। পরে উপস্থিত মুসল্লিদের মধ্যে বিতরন করা হয় শিরনী।

মিলাদ শেষে দোয়া পরিচালনা করেন ধোপাদিঘির পাড় সিলেট সিটি করপোরেশন জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা শামসুল ইসলাম আল হাদী। মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন সিলেট সিটি করপোরেনের মেয়র আরিফুল হক চৌধুরী, কাউন্সিলর আজম খান, কাউন্সিলর তৌফিক বকস লিপন, কাউন্সিলর তারেক উদ্দিন তাজ, কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক, প্রধান নির্বাহী কর্মীকর্তা বিধায়ক রায় চৌধুরী, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, হিসারক্ষন কর্মকর্তা আ ন ম মনছুফ, প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান, মেয়রের সহকারী একান্ত সচিব সোহেল আহমদ সহ সিসিকের বিভিন্ন বিভাগ ও শাখার কর্মকর্তা-কর্মচারীগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল

৩ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন