Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ফ্রান্স প্রেসিডেন্টকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে চট্টগ্রামে ইসলামী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ৭:০৮ পিএম

ইসলামী আন্দোলন চট্টগ্রাম মহানগর সভাপতি জান্নাতুল ইসলাম বলেন, বাকস্বাধীনতার নামে ফ্রান্স ইসলামবিরোধী চরম অসভ্য ও নোংরা খেলায় মেতে উঠেছে। ফ্রান্সের প্রধানমন্ত্রীও এর আগে ইসলাম ধর্ম নিয়ে অবমাননাকর বক্তব্য দিয়েছে। তাকে প্রকাশ্যে গোটা মুসলিম বিশ্বের কাছে ক্ষমা চাইতে হবে। ফ্রান্সে রাসূল (সা.) এর প্রকাশ্যে ব্যঙ্গ কার্টুন প্রকাশের প্রতিবাদে বৃহস্পতিবার বিকেলে নগরীর আগ্রাবাদ বাদামতলী চত্বরে বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন।

সমাবেশে বক্তব্য রাখেন নগর সহ-সভাপতি মুহাম্মদ আবুল কাশেম মাতব্বর, নগর সেক্রেটারি আল মুহাম্মদ ইকবাল, জয়েন্ট সেক্রেটারি ডাক্তার রেজাউল করীম রেজা, মাওলানা সানাউল্লাহ নুরী, মাওলানা মনসুরুল হক জিহাদী, ওলামা মাশায়েখ নেতা মাওলানা আমজাদ হোসাইন, মাওলানা মোসলেহ উদ্দিন, শ্রমিক নেতা ওয়ায়েজ হোসেন ভূঁইয়া, যুবনেতা তাজুল ইসলাম শাহীন, মাওলানা তরিকুল ইসলাম, ছাত্রনেতা রিদুয়ানুল হক শামসী প্রমুখ।
আগ্রাবাদ বাদামতল মোড় থেকে সমাবেশ শেষে মিছিল নিয়ে চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ