Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

‘ক্রাইম থ্রিলার’-এর ঘোষণা দিলেন শাহরুখ খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ৭:২১ পিএম

সিনেমার জন্য আবার কবে শুটিং ফ্লোরে ফিরবেন তা এখনো জানাননি বলিউড বাদশাহ শাহরুখ খান। তবে রেড চিলিজের ব্যানারে একের পর এক সিনেমা সিরিজের ঘোষণা দিয়েই যাচ্ছেন কিং খান। আর এবার সেই তালিকায় যোগ হল ‘লাভ হোস্টেল’।

কিং খানের সংস্থা ক্রাইম থ্রিলারের এ সিনেমাটি দৃশ্যম ফিল্মসের সাথে যৌথভাবে তৈরি করছে। সিনেমার কাহিনী মূলত উত্তর ভারতের প্রেক্ষাপটে সাজানো। এর কেন্দ্রবিন্দুতে দুই তরুণ-তরুণী। তারা কেবলমাত্র ভালোবাসার হ্যাপি ইন্ডিংয়ের জন্য পেশাদার খুনির সাথে লড়াই করতেও দ্বিধা করেন না।

বলিউড বাদশাহ’র প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করবেন শংকর রমন। এর মূল চরিত্রে দেখা যাবে সানিয়া মালহোত্রা, বিক্রান্ত মাসি ও ববি দেওলকে। কিং খান সংস্থায় এটি হচ্ছে ববি দেওলের দ্বিতীয় কাজ। এর আগে তিনি নেটফ্লিক্স অর্জিনাল ফিল্ম ‘ক্লাস অব-৮৩’ সিনেমায় পুলিশের চরিত্রে অভিনয় করেছিলেন।

জানা গেছে আসছে নতুন বছরেই শুটিং শুরু হবে সিনেমাটির এবং ওই বছরই মুক্তি দেয়া হবে।

শাহরুখ খানের ‘আস্ক এসআরকে’ সেগমেন্টে এক ভক্ত জানতে চেয়েছিলেন, তিনি কবে ক্যামেরার সামনে আসছেন। উত্তরে জানান, সব কিছু ঠিক থাকলে নায়ক হিসেবে পর্দায় ফিরতে বছর খানেক লাগবে। আর এখন সেই দিনের অপেক্ষায় ভক্ত-অনুরাগীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০
১৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ