Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

গোবিন্দগঞ্জের শালমারা ইউপি’র উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী নাহিদা আক্তার রুমা বেসরকারিভাবে নির্বাচিত

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ৮:৩৯ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ১৭ নং শালমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী নাহিদা আক্তার রুমা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ইউনিয়নের ১০টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়। প্রতি কেন্দ্রে একজন করে ম্যাজিস্ট্রেট ও পর্যাপ্ত আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর তৎপরতার কারণে কোথাও কোন গোলযোগ ছাড়াই ভোটাররা স্বত:স্ফূর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান আমির হোসেন তালুকদার শামীম এর স্ত্রী নাহিদা আক্তার রুমা আনারস প্রতীকে ৫ হাজার ১৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীকের মোছা: শাহানা বেগম পেয়েছেন ৩হাজার ৪৬৭ ভোট। বিএনপি মনোনীত প্রার্থী মো: আবু তাহের শামীম মন্ডল ধানেরশীষ প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৩৩১ ভোট।

এ ইউনিয়নের ১০টি কেন্দ্রে মোট ২০ হাজার একশ’ তিন জনের মধ্যে (পুরুষ ভোটার ১০ হাজার ৬৩ জন ও মহিলা ভোটার ১০ হাজার ৪০ জন) ১১ হাজার ৮১২ জন ভোটার ভোট প্রদান করেছেন।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার বিএস ব্রজেন্দ্র নাথ রায় স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ