Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

শাদাবকে ছাড়াই নামছে পাকিস্তান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

করোনাভাইরাসতো ছিলই, আন্তর্জাতিক ক্রিকেট ফেরানোর প্রতিবন্ধকতাও ছিল পাকিস্তানের। সেসবকে পেছনে ফেলে অনেকের আগেই আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে দেশটিতে। এরই মধ্যে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পাকিস্তানের আছে জিম্বাবুয়ে। সব ম্যাচ হবে দর্শকশূন্য স্টেডিয়ামে। আজ সেই দলটির বিপক্ষেই প্রথম ওয়ানডে খেলতে নামবে বাবর আজম-ওয়াহাব রিয়াজরা। তবে রাওয়ালপিন্ডির সিরিজের প্রথম এই ম্যাচে সহ-অধিনায়ক শাদাব খানকে পাচ্ছে না পাকিস্তান। পায়ের চোটে ভুগছেন এই লেগ স্পিনিং অলরাউন্ডার।

পাকিস্তান ক্রিকেট বোর্ড গতপরশু এক বিবৃতিতে জানায়, গত শুক্রবার নিজেদের মধ্যে ভাগ হয়ে খেলা প্রথম প্রস্তুতি ম্যাচে বাম পায়ে চোট পান শাদাব। ২২ বছর বয়সী এই ক্রিকেটারের চিকিৎসা ও পুনর্বাসন প্রক্রিয়া চলবে এবং দ্বিতীয় ওয়ানডের আগে তার চোটের অবস্থা বুঝে সিদ্ধান্ত নেওয়া হবে।
প্রথম ওয়ানডের পাকিস্তান দল
ইমাম-উল-হক, আবিদ আলি, ফখর জামান, বাবর আজম (অধিনায়ক), হারিস সোহেল, মোহাম্মদ রিজওয়ান (কিপার), ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, ফাহিম আশরাফ, ইমাম ওয়াসিম, উসমান কাদির, ওয়াহাব রিয়াজ, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, মুসা খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান

২৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন