Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

খুন-ধর্ষণের ভয়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

করোনা পরিস্থিতিতেই বিহারের বিধানসভা নির্বাচনের প্রথম পর্ব শেষ হল। মাস্ক পরে, লাইনে দাঁড়িয়েই ভোট দিলেন বিহারবাসী। নীতিশ-তেজস্বীর দ্বৈরথে শেষ হাসি কে হাসবেন? এ নিয়ে চর্চা তুঙ্গে। এরই মধ্যে মুম্বাইয়ে বসে বিহারের এলজেপি নেতা প্রকাশ চন্দ্রের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আনলেন আমিশা প্যাটেল। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে বলিউড অভিনেত্রী অভিযোগ করেন, বিহার ভোটে প্রকাশের হয়ে প্রচার করার সময় নাকি তিনি নিরাপত্তাহীনতায় ভুগছিলেন। এমনকি যেকোনও মুহ‚র্তে খুন কিংবা ধর্ষণ হয়ে যেতে পারত বলেও অভিযোগ জানান আমিশা।
বেসরকারি ওই সংবাদমাধ্যমের দাবি, তাদের কাছে নিজের যাবতীয় অভিযোগ জানিয়েছেন আমিশা। নায়িকার কথায়, নির্বাচনের আগে লোক জনশক্তি দলের (এলজেপি) নেতা প্রকাশ চন্দ্রের জন্য প্রচার করতে তাকে বিহারে ডাকা হয়েছিল। দাউদানগরে প্রচার করার সময় নিরাপত্তাহীনতায় ভুগছিলেন তিনি। তাকে হুমকি দেয়া হয়েছিল, বাজে ব্যবহার করা হয়েছিল। যেকোনও মুহ‚র্তে খুন কিংবা ধর্ষণের শিকার হতে পারেন, এ আশঙ্কায় ভুগছিলেন তিনি। চুপচাপ তাদের কথা শুনে গিয়েছিলেন শুধুমাত্র নিজেতে বাঁচাতে। মুম্বাইয়ে ফিরে আসার পরও নাকি হুমকি দিয়ে প্রকাশের জন্য প্রচার করতে তাকে বলা হয়। এরপরই এলজেপি নেতার বিরুদ্ধে সোচ্চার হওয়ার কথা বলেছেন তিনি।
নিজের বিরুদ্ধে আনা বলিউড অভিনেত্রীর যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন এলজেপি নেতা প্রকাশ। তার পালটা দাবি, আমিশার নিরাপত্তার সব ব্যবস্থা করা হয়েছিল। প্রকাশের পালটা অভিযোগ, তার হয়ে আলাদা একটি প্রচার ভিডিওয় থাকার জন্য নাকি ১০ লাখ টাকা চেয়েছিলেন নায়িকা। তা না পাওয়াতেই এমন মন্তব্য করছেন। এমনকি, জন অধিকারী পার্টির নেতা পাপ্পু যাদবও এমন কথা বলার জন্য আমিশাকে টাকা দিয়েছেন বলে অভিযোগ করেন প্রকাশ। সূত্র : সংবাদ প্রতিদিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

৩ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন