Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

জ্বালালেন সাধের মার্সিডিজ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

সাধের কেনা মার্সিডিজ গাড়ি। দাম বাংলাদেশি মুদ্রায় ২ কোটি ৮৫ লাখ টাকা। কিন্তু সেই গাড়িটিকেই মাঠের ভিতরে নিয়ে গ্যাসোলিন দিয়ে জ্বালিয়ে দিলেন সেটির মালিক? শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে রাশিয়ায়। নিজের গাড়িই জ্বালিয়ে দিলেন এক ইউটিউবার। শুধু জ্বালানোই নয়, সেই মুহ‚র্তের ভিডিও করে পোস্ট করলেন নিজের চ্যানেলেও। যা দেখে রীতিমতো অবাক নেটিজেনরা। ইতোমধ্যে অনেকেই ভিডিওটি দেখে ফেলেছেন।
সবার মনেই এক প্রশ্ন, কেন এমন কাজ করলেন ওই ব্যক্তি? জানা গেছে, ওই ব্যক্তির নাম মিখাইল লিটভিন ওরফে মিশা। ২০১৯ সালে স্থানীয় এক গাড়ির ডিলারের কাছ থেকে মার্সিডিজ কোম্পানির এএমজি জিটি ৬৩ এস গাড়িটি কিনেছিলেন মিখাইল। কিন্তু মাঝেমধ্যেই গাড়িটি খারাপ হয়ে যেত। যখন তখন ব্রেক ডাউনে কার্যত নাজেহাল পড়েছিলেন মিখাইল। ওই ডিলারের কাছে বারবার দিয়ে আসার পরও একই ঘটনা ঘটতে থাকে। গাড়ি ঠিক করে দিলেও তা খারাপ হয়ে যেতে থাকে। একবার ৪০ দিন রাখার পরও গাড়িটি খারাপ হয়ে যায়। এমনকি জার্মানি থেকে যন্ত্রাংশ এনেও সুরাহা হয়নি। এমনকি শেষদিকে মিখাইলের ফোন ধরাই বন্ধ করে দেন গাড়ির ওই ডিলার।
শেষপর্যন্ত কার্যত রাগের মাথায় গাড়িটি জ্বালানোর কথাই মাথায় আসে মিখাইলের। যেমন ভাবা তেমন কাজ। এরপরই একটি মাঠের ভিতর নিয়ে গোটা গাড়িটিই গ্যাসোলিন দিয়ে জ্বালিয়ে দেন ওই ব্যক্তি। চোখের নিমেষে নষ্ট হয়ে যায় দামী গাড়িটি। আবার সেটির ভিডিও করে নিজের ইউটিউব চ্যানেলে পোস্টও করেন। ইতিমধ্যে ১ কোটিরও বেশি মানুষ সেটা দেখে ফেলেছেন। অনেকেই এরকম দুর্ভাগ্যের জন্য সমবেদনাও জানিয়েছেন। কেউ কেউ আবার মজা করেছেন। সূত্র : নিউজ১৮।

 



 

Show all comments
  • তরুন সাকা চৌধুরী ৩০ অক্টোবর, ২০২০, ২:২৩ এএম says : 0
    টাকা বেশি হলে যা হয় আর কি।
    Total Reply(0) Reply
  • মেহেদী ৩০ অক্টোবর, ২০২০, ২:২৩ এএম says : 0
    অবৈধ টাকা আয় আছে হয়তো।
    Total Reply(0) Reply
  • রাজি হোসেন ৩০ অক্টোবর, ২০২০, ২:২৪ এএম says : 0
    টাকার গরম ছাড়া আর কিছু না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাড়ি

১৩ অক্টোবর, ২০২০
১২ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ