Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

নতুন বছরে হোয়াইট টাইগার নিয়ে আসছেন প্রিয়াঙ্কা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ৯:১৫ পিএম

বলিউডের প্রথম শ্রেণির অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ‘স্কাই ইজ পিঙ্ক’ এর পর এবার হাজির হলেন ‘দ্যা হোয়াইট টাইগার’ নিয়ে। এতে তার সাথে আরও থাকছেন রাজকুমার রাও এবং আদর্শ গৌরব।

বৃহস্পতিবার ‘দ্যা হোয়াইট টাইগার’র ট্রেলার মুক্তি পাওয়ার পরপরই উত্তেজনা ছড়িয়ে পড়ে দর্শকদের মাঝে। নতুন বছরের ২২ জানুয়ারি বাছাইকৃত কয়েকটি সিনেমা হলে মুক্তি দেয়া হবে সিনেমাটি। হলের বাইরে পাশাপাশি নেটফ্লিক্সেও দেখা যাবে ‘দ্যা হোয়াইট টাইগার’।

প্রকাশিত ট্রেলারে দেখা যাচ্ছে, মার্কিন মুলুকে বসবাসকারী এক উচ্চ শ্রেণির ধনী দম্পতির ভূমিকায় প্রিয়াঙ্কা ও রাজকুমার অভিনয় করেছেন। আমেরিকা থেকে দেশে ফেরার পর তাদের গাড়ি চালক হিসেবে নিযুক্ত হন আদর্শ গৌরব। মালিক এবং মালিকের স্ত্রীকে খুশি করতে গিয়ে গৌরব কোন রাস্তা বেছে নেন এবং এর পরিণতি কি হয় তাই-ই দেখানো হবে এ সিনেমায়।

ট্রেলারটি সোশ্যাল মিডিয়ায় উঠে আসার পরই এর রোমহর্ষক বর্ণনা দিতে থাকেন অনেক নেটিজেনরা। অনেকে আবার নিজের মতামত জানিয়ে বলেন, বড় পর্দায় পুরো কাহিনী দেখার জন্য অপেক্ষায় রইলাম।

তবে এখন শুধুমাত্র অপেক্ষার পালা যে, আসছে ২২ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাওয়ার পর তা দর্শকদের মনে কতটা জায়গা করে নিতে পারে।



 

Show all comments
  • Ravi ৩০ অক্টোবর, ২০২০, ২:১৭ এএম says : 0
    Why not Black Tiger? Nothing special about white Tiger people want to see Black Tiger or Pather.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩ ডিসেম্বর, ২০২০
১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন