Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

খুলনায় নৌদস্যু বাহিনীর প্রধান রুস্তম গাজী সস্ত্রীক আটক

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ৯:৫৬ পিএম

 খুলনার পাইকগাছায় সুন্দরবনের নৌদস্যু রুস্তম বাহীনির প্রধান রুস্তম গাজী (৫০) ও তার স্ত্রী মোছা. নিলুফা খাতুনকে অস্ত্র ও গুলিসহ আটক করেছে থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার হরিঢালী ইউনিয়নের উত্তর সলুয়া গ্রামে রুস্তম গাজীর বসতবাড়ীতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তিনি উপজেলার চাঁদখালী ইউনিয়নের মৃত. বাছের গাজীর ছেলে। বসবাসের স্বার্থে একই উপজেলার উত্তর সলুয়া গ্রামে অবস্থান করছিলেন। তিনি দীর্ঘদিন ধরে সুন্দরবনে ডাকাতির সাথে জড়িত ছিলেন। পুলিশ জানায়, আটকের পর রুস্তম গাজীর ঘরের ভিতরে তল্লাশি চালানো হয়। এ সময়ে টিনের আলমারীতে লুকিয়ে রাখা ২ টি দেশিয় তৈরি রিভলবল, ১ টি পিস্তল, ১০ রাউন্ড গুলি, ২ টি ছুরি, ১ টি চাপাতি, ১ টি হাতুড়ি, ১ টি কুড়াল, ১ টি করাত, ১ টি সিলাই রেঞ্জ ও ১টি ডাল রেঞ্জ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে পাইকগাছা থানার ইনচার্জ ওসি এজাজ শফী বলেন, রুস্তম গাজী ও তার স্ত্রী মোছা. নিলুফা খাতুনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ