Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ছেলের জন্য ওষুধ কিনতে গিয়ে যৌন নিপীড়নের শিকারে ফার্মেসি মালিকের বিরুদ্ধে মামলা

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ১০:০৮ পিএম

জেলার মির্জাগঞ্জের দেউলি সুবিদখালির পলি বেগম (২২) ছেলের জন্য ওষুধ কিনতে গিয়ে দেউলী বাজারের লুনা ফার্মেসির মালিক আলম মীরা (৫০)কর্তৃক যৌন নিপীড়নের শিকার হয়েছেন মর্মে আজ রাতে মির্জাগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, গত ১৯ অক্টোবর সকাল দশটায় দেউলী সুবিদখালী ইউনিয়নের শাহীন হাওলাদারের স্ত্রী পলি বেগম ছেলের জন্য ওষুধ কিনতে দেউলী বাজারে লুনা ফার্মেসিতে যায়। ছেলের জন্য ওষুধ কিনে ওষুধের মূল্য বাবদ তিনি ১০০ টাকা দেওয়ার সময় দোকানদার আলম মিরা তার হাত ধরে টান দিয়ে দোকানের ভিতরে নিয়ে তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপীড়ন চালান। পরবর্তীতে পলি বেগম নিজেকে রক্ষা করতে আলম মীরাকে ধাক্কা দিয়ে দোকান থেকে বের হয়ে আসেন। বিষয়টি তিনি তার স্বামীসহ পরিবারের আত্মীয়-স্বজনকে জানান। আলম মিরা এ বিষয়ে তাদেরকে বিভিন্ন রকম ভয়-ভীতি দেখায়। আজ রাতে পলি বেগম মির্জাগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন,মামলা নং ১১। আসামীকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা

২৯ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ