Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

মির্জাগঞ্জে গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগ

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২০, ১১:২৩ এএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে ওষুধ কিনতে গিয়ে ফার্মেসি মালিক আলম মীরার হাতে শ্লীতাহানীর শিকার হয়েছেন এক সন্তানের জননী। ঘটনার ১০ দিন পর বৃহস্পতিবার (২৯ অক্টোবর) ফার্মেসি মালিকের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী। অভিযুক্ত পলাতক এবং ফার্মেসী বন্ধ রয়েছে বলে পুলিশ জানান।

থানায় দায়েরকৃত অভিযোগে বলা হয়েছে, গত সোমবার (১৯ অক্টোবর) সকাল ১০ টায় উপজেলার দেউলি বাজারের লুনা ফার্মেসীতে দুই বছরের শিশু পুত্র ওবায়দুল্লাহ'র জন্য ঔষধ কিনতে যান মা (পলি বেগম)। গ্যাম্য বাজারে লোক সমাগম না থাকার সুযোগে ফার্মেসী মালিক আলম মীরা (৫০) তাকে একা পেয়ে দোকানের মধ্যে ঝাপটে ধরে স্পর্সকাতর স্থানগুলোতে যৌন নীপিড়ন চালায়। লোক লজ্জার ভয়ে কাউকে কিছু না বলে ওই নারী বাড়ী গিয়ে তার স্বামী কৃষক শাহিন হাওলাদারকে ঘটনা জানান। শাহিন তার পরিবারের সাথে আলাপ আলোচনা করলে স্থানীয়ভাবে জানাজিন হলে এক পর্যায় ফার্মেসী মালিক শাহিনকে দেখে নেয়ার হুমকি দেয়। পরিবারিক সিদ্ধান্ত নেয়ার পরই ঘটনার ১০ দিন পর অভিযুক্ত আলম মীরার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় মির্জাগঞ্জ থানায়।

মির্জাগঞ্জ থানার অভিসার ইনচার্জ (ওসি) জানান, তদন্তের পাশাপাশি আলমকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে। বর্তমানে ফার্মেসি বন্ধ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন