Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

শাহরুখের ছবিতে প্রথমবার সানিয়া-বিক্রান্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২০, ১২:০৬ পিএম | আপডেট : ৪:৫৭ পিএম, ৩০ অক্টোবর, ২০২০

ক্যারিয়ারে এবারই প্রথম একসাথে কাজ করতে যাচ্ছেন সানিয়া মালহোত্রা এবং বিক্রান্ত মেসি। ক্রাইম-থ্রিলার ধাঁচের এ ছবির মূল চরিত্রে অভিনয় করবেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানিয়া ও বিক্রান্ত। এছাড়াও অন্য একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ববি দেওলকে। ছবির নাম ঠিক করা হয়েছে ‘লাভ হোস্টেল’।

কিং খানের সংস্থা রেড চিলিজের ব্যানারে ক্রাইম থ্রিলারের এ ছবিটি দৃশ্যম ফিল্মসের সাথে যৌথভাবে নির্মাণ করা হবে।

শঙ্কর রমনের পরিচালনায় এতে দুইজন সাহসী প্রেমিক তাদের ভালোবাসার হ্যাপি ইন্ডিংয়ের জন্য লড়াই করবেন। এর গল্প কাহিনী মূলত উত্তর ভারতের প্রেমের প্রেক্ষাপট অনুযায়ী। যেখানে প্রেম বাঁচাতে লড়াই করে এগিয়ে যাওয়াকে দেখানো হবে। তবে এতে রসায়ন খুব একটা থাকবে না।

ছবিতে দেখানো হবে এক অর্থলোলুপের হাতে ভিন্ন পথে গল্প মোড় নেয়ার চিত্র। পাশাপাশি সাবপ্লটে দেখানো হবে ক্ষমতার লড়াই, রাজনীতি ও রক্তক্ষয়ী লড়াই। ২০২১-এর শুরুর দিকে এর শুটিং শুরু হবে এবং ওই বছরই মুক্তি দেয়া হবে বলে জানানো হয়েছে।

প্রসঙ্গত, বলিউড বাদশাহ শাহরুখ খানকে ‘আস্ক এসআরকে’ সেগমেন্টে এক ভক্ত তার নতুন ছবির বিষয়ে জানতে চাইলে এ তথ্য জানান কিং খান। তিনি আরও জানান, সব কিছু ঠিক থাকলে পর্দায় নায়ক হিসেবে তার ফিরতে আরও বছর খানেক সময় লাগবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩ ডিসেম্বর, ২০২০
১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন