Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

ফরিদপুরে জামিনে মুক্তি পেয়েই মামলা তুলে নেবার জন্য হুমকির অভিযোগ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২০, ১:১২ পিএম

ফরিদপুরে পশ্চিম খাবাসপুর নিবাসী জাহিদ হোসেনকে মামলা তুলে নেবার জন্য হুমকি দিয়েছে আসামীরা বলে অভিযোগ পাওয়া গেছে এবং পরবর্তীতে কোতয়ালী থানায় জিডি ও মামলা করেছে জাহিদ হোসেন । জিডি নং ৪০৭ , তাং ০৬/০৯/২০ ইং , মামলা নং - ৭৪ , তাং ২৭/১০/২০ ইং ।

মামলার এজাহার সুত্রে জানা যায় , আসামীরা মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী , মাদক ব্যবসা বাধা প্রদান করার কারণে গত ২৯/০৫/২০ ইং তারিখে আসামী গং রা জোটবদ্ধ হয়ে হামলা করে এতে জাহিদ সহ তার পরিবারের ৫/৭ জন গুরুতর আহত হয় এবং দীর্ঘ দিন ফরিদপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন ছিলেন , ঐ হামলায় জাহিদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন যার নং -৪৫ , তাং ৩০/০৫/২০ ইং ।

উক্ত মামলায় একাধিক আসামীরা গ্রেপ্তার হয় এবং কয়েকজন জামিনে মুক্তি পেয়ে এসে জাহিদকে মামলা তুলে নেবার জন্য হুমকি দিয়ে আসছে আসামী হারুন খলিফা গং রা ।

এই পর্যন্ত হারুন খলিফা গং রা তিন তিন বার হামলা চালায় ও প্রতিনিয়ত হুমকির কারণে জাহিদের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে বলে জানান জাহিদের পরিবার ।

এই বিষয়ে জাহিদের বড় ভাই ডাঃ ওহিদ জানান , হারুন খলিফা , মোবারক খলিফা এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী । মাদক ব্যবসায় বাধা দেবার কারণে আমাদের বাড়িতে হত্যার উদ্দেশ্যে তিন তিন বার হামলা চালায় এই সন্ত্রাসী গ্রুপটি , যে কোন সময় আমাদের পরিবারের হত্যা সহ ক্ষতি সাধন করতে পারে ।

মামলার বাদী জাহিদ হোসেন জানান , সর্বশেষ ২৬ শে অক্টোবর আনুমানিক রাত ৯ টার দিকে হারুন খলিফার নেতৃত্বে ১০/১৫ জনের একটি সন্ত্রাসীদল আমাদের বাড়িতে মামলা তুলে নেবার জন্য দেশীয় অস্ত্র , রামদা , হকি স্টিক ইত্যাদি নিয়ে হামলা চালিয়ে বাড়িতে ক্ষতি সাধন করে , আমাদের পরিবারের আত্ন চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসী গ্রুপটি পালিয়ে যায় ।

ফরিদপুর কোতয়ালী থানার তদন্ত কর্মকর্তা উপ পুলিশ পরিদর্শক শামসুল আলম জানান , মামলার তদন্ত চলছে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন