Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

মির্জাগঞ্জে নববধুর আত্মহত্যা

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২০, ১:১৬ পিএম

বিয়ের ৩ মাস না পেরোতেই গলায় ফাঁস লাগিয়ে নববধু হাবিবা আক্তার আদুরী (১৮) আত্মহত্যা করেছে।
বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাত ১১টায় পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের কলাগাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আদুরির মরদেহ বাবার বাড়ির পিছনের আমগাছ থেকে উদ্ধার করে থানা পুলিশ। নিহত আদুরি কলাগাছিয়া গ্রামের সুলতান হাওলাদারের মেয়ে ও একই গ্রামের স্বপন শিকদারের ছেলে সুমন শিকদারের স্ত্রী।
জানা যায়, আদুরি ও সুমন ২ মাস আগে পালিয়ে বিয়ে করে ঢাকায় থাকত। কিছুদিন আগে তারা গ্রামের বাড়ি চলে আসে। প্রায় সময় স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া-ঝাটি হতো বৃহস্পতিবার রাতে ঝগড়া ঝাটির একপর্যায়ে সে বাবার বাড়ি চলে এসে ঘরের পিছনের আমগাছের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে রাতেই পুলিশ লাশটিকে উদ্ধার করে।
ঘটনাস্থলে যাওয়া মির্জাগঞ্জ থানার এসআই সাইফুল ইসলাম দৈনিক ইনকিলাবকে বলেন, নিহতের শরীরে কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। স্বামীর সাথে অভিমানে এধরনের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।
মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এম. আর. শওকত আনোয়ার ইসলাম বলেন, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

৫ ডিসেম্বর, ২০২০
২ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন